এমপি নিক্সনের সঙ্গে যোগ দিলেন জাকের পার্টির নেতা

36
সংসদ সদস্য (এমপি) ও যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সনের সঙ্গে যোগ দিলেন সদরপুর উপজেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক মো.ইয়াকুব আলী মোল্লা ।

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর-৪ আসনের (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) সংসদ সদস্য (এমপি) ও যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সনের সঙ্গে যোগ দিলেন সদরপুর উপজেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক মো.ইয়াকুব আলী মোল্লা (৫২)। তিনি গত ৩০ বছর ধরে জাকের পার্টির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পূর্বশ্যামপুর গ্রামের ইয়াকুব মোল্লার বাড়ির আঙ্গিনায় অয়োজিত এক সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন এমপি নিক্সন। এ সময় ইয়াকুব মোল্লা তার হাতে ফুলের তোড়া তুলে দিয়ে একাত্মতা প্রকাশ করেন।

ইয়াকুব আলী মোল্লা সদরপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর গ্রামের মৃত মো. ফেলাউদ্দিন মোল্লার ছেলে। তিনি বিবাহিত এবং দুই মেয়ের বাবা। ইয়াকুব সদরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন।

এ ব্যাপারে উপজেলা জাকের পার্টির সভাপতি আব্দুর রাজ্জাক ব্যাপারী বলেন, ইয়াকুব মোল্লা গত ৩০ বছর ধরে জাকের পার্টির সঙ্গে যুক্ত ছিলেন। এতদিন দলে থেকে কেন তিনি দল ত্যাগ করলেন সেটা তিনিই ভালো বলতে পারবেন। তার ব্যাপারে কোনো মন্তব্য করতে চাই না।

ইয়াকুব মোল্লা বলেন, আমি আসন্ন ইউপি নির্বাচনে সদরপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করব। জনগণের জন্য কাজ করতে, জনগণকে কিছু দিতে আমি নির্বাচন করব। সদরপুরে এমপি নিক্সন একজন জনপ্রিয় ব্যক্তি। বর্তমানে জিততে হলে স্রোতের অনুকূলে থাকতে হবে। এজন্য এমপি নিক্সনের সঙ্গে যোগ দেওয়ার বিকল্প নেই।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি নিক্সন বলেন, সামনে ইউপি নির্বাচন। যে আমার কাছ থেকে আপনাদের উন্নয়নে কাজ করবেন এবং আমাকে দিয়ে এলাকার নানামুখী উন্নয়নের কাজ করাতে পারবেন, যিনি এলাকার কাজের জন্য, এলাকার উন্নয়নের জন্য আমার পাঞ্জাবি টাইনা হেঁচড়া ছিঁইরা ফেলতে পারবেন তাকেই নির্বাচনে ভোট দেবেন।

সভায় সভাপতিত্ব করেন এমপি নিক্সনের অনুসারী গোলাম রব্বানী মোল্লা। এতে আরও বক্তব্য দেন সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, সদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, বিশ্ব জাকের মঞ্জিল সদরপুর উপজেলার আটরশিতে অবস্থিত। সেই উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ছিলেন ইয়াকুব মোল্লা। জাকের পার্টির প্রতিষ্ঠাতা আটরশির পীর সাহেব হজরত মাওলানা মোহাম্মদ হাসমত উল্লাহ (র.)। বর্তমানে পীরের ছেলে মোস্তফা আমীর ফয়সাল জাকের পার্টির সভাপতি।

SHARE