বঙ্গবন্ধু প্রিমিয়ার ও এইচএম কামারুজ্জামান ১ম বিভ্গা ফুটবল লীগ শুরু

18
Exif_JPEG_420

স্টাফ রির্পোটার : রাজশাহী জেলা ফুটবল এসোসিশেনের ব্যবস্থাপনায়ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শনিবার (১১ সেপ্টেম্বর) থেকে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশনের ৮টি ও শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগের ১০ টি ফুটবল দল নিয়ে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ও এএইচএম কামারুজ্জামান ফুটবল লীগ শুরু হয়েছে। উদ্বোধনী দিনে শেখ রাসেল ক্রীড়া চক্র ১-০ গোলে আবাহনী ক্রীড়া চক্রকে হারায়। বিজয়ী দলের পক্ষে খেলার ৬৭ মিনিটের মাথায় কানন জয়সুচকক গোলটি করেন।

ফুটবল এসোসিয়েশন থেকে অংশ গস্খহনকারী ক্লাবগুলিকে ২টি ও উপজেলা ক্রীড়া সংস্থাকে ৫টি করে ফুটবল প্রদান করা হয়। আজকের খেলায় প্রিমিয়ার ডিভিশনের উপশহর স্পোর্টিং ক্লাব ও আলিফ লাম মিম সংঘ , ১ম বিভাগে শিরইল স্পোর্টিং ক্লাব ও টাউন ক্লাব অংশ নেবে। এই লীগের উদ্বোধন করবেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিদেও মহাসচিব ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু। এর আগে তিনি বলেন আমি রাজশাহীতে বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকিতে এসে বঙ্গনন্ধু প্রিমিয়ার ডিভিশন ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ লীগের উদ্বোধনী অনুষ্টানে যোগ দিতে পেরে আনন্দতি ও গর্বিত। জা চিরস্বরনীও হয়ে থাকবে আমার কাছে। আপনার সহযোগিতা পেলে আমি রাজশাহীতে জাতীয় মহিলা ভলিবলের ভেন্যু করে দিবো । এছাড়াও জাতীয় ও আঞ্চলিক পর্বের খেলাগুলি আয়োজন করার সুযোগ করে দেয়ার চেষ্টা করবো।

রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবী এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার, মোঃ মোস্তাক হোসেন, মোঃ রমজান আলী, নির্বাহী সদস্য শেখ আনসারুল হক খিচ্চু, সোনালী অতীত ক্লাবের সাধারন সম্পাদক আলী আফতাব তপন, ইউরো গ্রুপের চেয়ারম্যান আবু সাইদ মোহাম্মদ হায়দার ও বিশ্বাস পোল্ট্রি এন্ড ফিস ফিড মাহবুব গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর এরিয়া ম্যানেজার মোঃ হুমায়ন কবির রিপন। এ সময় জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকারসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE