রাসিকের নয় নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন : কাউন্সিলর পদে রাসেলের মনোয়নপত্র উত্তোলন

26

স্টাফ রির্পোটার : আগামী ৭ই অক্টোবর রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন। এই নির্বাচনে মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক সমাজসেবক রাসেল জামান কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন করেছে। আজ বুধবার (৮ অক্টোবর) দুপুর ১২ টায় রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয় থেকে মনোয়নপত্র উত্তোলন করেন।


মনোয়নপত্র উত্তোলনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রুবেল জামান, মতিউর রহমান, বাদশা হোসেন, মো. হাবিবুর রহমান হাবিবসহ স্থানীয় দল-মত নির্বিশেষে গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

কাউন্সিলর প্রার্থী মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক সমাজসেবক রাসেল জামান জানান, তিনি সুখে-দুখে তার ওয়ার্ডবাসীর পাশে ছিলেন। ওয়ার্ড উন্নয়নে তিনি কাজ করতে চাচ্ছেন। এখন পর্যন্ত তার জনগনের সার্পোট ভালো আছে। বিশেষ করে নারী ও যুবকরা তার জন্য কাজ করে যাচ্ছেন। আসন্ন উপ-নির্বাচনে বিজয়ের সম্ভাবনার কথা জানান তিনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে- উপ-নির্বাচনটি আগামী ৭ অক্টোবর ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে । ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা আট হাজার নয় শত ৩৭ জন।

প্রসঙ্গত, গত ২৪ জুলাই রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুর মৃত্যুতে শূণ্য হয় কাউন্সিলর পদ। নিয়ম অনুযায়ী কাউন্সিলরের মৃত্যু কিংবা অন্য কারণে পদটি শূন্য হলে ৯০ কার্যদিবসের মধ্যে তফসিল ঘোষণা করা হয়।

SHARE