ট্যাপেন্টাডল ট্যাবলেট ও অন্যান্য অবৈধ ওষুধসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

45

স্টাফ রির্পোটার : সোমবার (৬ সেপ্টেম্বর) রাত ৮ টায় নগরীর লক্ষীপুর বাজারস্থ মডেল মেডিসিন মার্কেটের ২য় তলার পূর্ব দিক সংলগ্ন মেসার্স মনোয়ারা ফার্মেসীতে অপারেশন পরিচালনা করে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ১৪৯০ পিস অন্যান্য ওষুধ, ৪ টি মোবাইল, ৫ টি সিমকার্ড, ১ টি মেমোরিকার্ড, নগদ ১ লাখ ২৭ হাজার ৬শো টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আসামী হল নগরীর কাজিহাটা লক্ষীপুরের মোফাজ্জল হোসেনর ছেলে আ. সাত্তার (৬৫), গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার টুটাপাড়ার মৃত সুলতান শেখের ছেলে আখিনুর শেখ (৩০) এবং বগুড়ার গাবতলি থানার বাইগুনি বাওইটোনার ডাবলু মিয়ার ছেলে ফারহান আদিল (১৯)।

সংশ্লিষ্ট সূত্র জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল মাদকসহ ওই ব্যক্তিদের গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উল্লিখিত ট্যাপেন্টাডল বিক্রয় নিষিদ্ধ ট্যাবলেট (সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত মাদক) ও বর্ণিত যৌন উত্তেজক ক্যাপসুল অবৈধভাবে গোপনে সংগ্রহ করে উক্ত মনোয়ারা ফার্মেসীর ভিতরে বিশেষ কায়দায় সংরক্ষণ করেমাদক হিসাবে এলাকার মাদকসেবীদের বিক্রয় করা হয়।
আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণি ২৯ (ক)/৪১ ধারার মামলা রুজু করা হয়েছে।

SHARE