বাঘায় গাঁজার গাছসহ আটক ১

41

মোহাঃ আসলাম আলী,বাঘা : রাজশাহীর বাঘায় গাঁজার গাছসহ জাহিদ হাসান দুলাল(৩৮)কে আটক করেছে বাঘা থানা পুলিশ। উপজেলার তেঁথুলিয়া মাঝপাড়া গ্রাম নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে ওসি সাজ্জাদ হোসেনের দিক নির্দেশনায় এসআই এম স্বপন হোসেন,এএসআই সেলিম শাহিন,এএসআই আবু বক্কর সিদ্দিক অভিযান পরিচালনা করেন এবং নিজ বাড়ী থেকে গাঁজার গাছেসহ তাকে আটক করেন।

স্থানীয় সুত্রে জানা যায়,তেঁথুলিয়া মাঝপাড়া গ্রামের আঃ আজিজের মেঝ ছেলে জালাল উদ্দিন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে কৌশলে এলাকায় নেশাদ্রব্য ইয়াবা ও গাঁজা ব্যবসা করে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ জালাল উদ্দিনের বাড়ীর আঙ্গিনায় গাঁজার গাছ উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করেন। কিন্তু জালাল পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পলিয়ে যায়। এ সময় ছোট ভাই জাহিদ হোসেন দুলাল কে গাঁজার গাছেসহ আটক করে থানায় নিয়ে আসেন পুলিশ। উদ্ধারকৃত ওই গাঁজার গাছের ওজন প্রায় ২কেজি হবে বলে জানান পুলিশ।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে তেঁথুলিয়া এলাকায় এক বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়। ওই বাড়ি থেকে গাঁজার গাছসহ একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

SHARE