টিকার দ্বিতীয় ডোজ নিলেন গণধ্বনি প্রতিদিনের সম্পাদক

76

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন রাজশাহী অঞ্চলের পাঠক প্রিয় “দৈনিক গণধ্বনি প্রতিদিন” সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদার।

আজ বেলা সাড়ে ১০ টায় রাজশাহী হাসপাতালে কেন্দ্রে টিকা নেন তিনি । এর আগে ০৩ আগস্ট করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন সম্পাদক ইয়াকুব শিকদার।

এসময় ইয়াকুব শিকদার সাংবাদিকদের বলেন, টিকার কোন বিকল্প নেই। কোভিড থেকে বাঁচতে হলে একমাত্র উপায় হচ্ছে টিকা। টিকাটা নিতে হবে এবং টিকা নেয়া দরকার। তিনি আরও বলেন, এই কেন্দ্রে এসে আমার ভালো লাগছে। আরও বিপুলসংখ্যক মানুষ যেন টিকা নেন এ ব্যাপারে আমাদের সচেতন হতে হবে। আর যারা টিকা প্রদানকে ঘিরে এক ধরনের কুসংস্কারে আছেন তাদের কুসংস্কার থেকে বেরিয়ে আসতে হবে। টিকা সবাইকে নিতে হবে।

তিনি বলেন, টিকা প্রদানকে ঘিরে মানুষের মধ্যে যে বিপুল উৎসাহ-উদ্দীপনা, এতেই প্রমাণিত হয় সমস্ত অপপ্রচারকে পিছনে ফেলে প্রধানমন্ত্রী সময়োপযোগী সিদ্ধান্ত নিয়ে দেশের মানুষকে স্বাস্থ্য সুরক্ষার জন্য যে পদক্ষেপ গ্রহণ করেছেন, সেটি অত্যন্ত সফলভাবে সম্পন্ন হয়েছে।

এদিকে,রাজশাহী বিভাগে করোনার টিকা নিয়েছেন ৩০ হাজার ৭৬৬ জন। এর মধ্যে এ্যস্টোজেনেকার প্রথম ডোজের টিকা নিয়েছে ১০ হাজার ৯৬১ জন। দ্বিতীয় ডোজের টিকা নিয়েছে ৪৯৯ জন। সিনোর্ফামের প্রথম ডোজের টিকা নিয়েছে ৩ হাজার ৮১৪ জন। পুরুষ দ্বিতীয় ডোজের টিকা নিয়েছে ৯ হাজার ৮৪১ জন। মর্ডানার দ্বিতীয় ডোজের টিকা নিয়েছে ৫ হাজার ৬৫১ জন।

SHARE