প্রধানমন্ত্রীকে কটুক্তি: যুবদল নেতার গ্রেফতারের দাবীতে মানবন্ধন

11

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান শহিদুল হক হায়দারীকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন হয়েছে।

একটি নিউজ পোর্টালে জিয়াউর রহমান সেক্টর কমান্ডার ছিলেন,কিন্তু যুদ্ধ করেননি শিরোনামে সংবাদের ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এবং জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল হক হায়দারী। এ ঘটনার প্রতিবাদে শিবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম অভিযোগ করেন।

পুলিশ আসামী গ্রেফতার না করার প্রতিবাদে এবং অনতিবিলম্বে আসামী গ্রেফতারে দাবীতে ছাত্রলীগের উদোগেবৃহষ্পতিবার সন্ধ্যায় শিবগঞ্জ বাজারে একটি মানববান্ধন করে এবং শুক্রবার শুক্রবার সকালে শিবগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে ও একই দাবীতেশিবগঞ্জ ডাকবাংলোর সামনে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে আরো একটি মানববান্ধন হয়।মানববান্ধবে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মতিন, সাবেক সহ-সভাপতি রুহুল আমিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বজলার রশিদ সনু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম, শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র কারিবুল হক রাজিন প্রমুখ। মানববন্ধনে সংহতি প্রকাশ করেছে আওয়ামীগের সহযোগী সংগঠনগুলো।

SHARE