মুজিব শতবর্ষ রাজশাহী জেলা রেটিং দাবালীগ শুরু

43
ভার্চুয়াল অনুষ্ঠানের মধ্য দিয়ে এই লীগের উদ্বোধন করেন পুলিশের ইন্সেপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম(বার)।

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় ও সুনকা ইঞ্জিনিয়ারিং কোম্পানির আর্থিক সহয়তায় এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে জাকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে মুজিব শতবর্ষ জেলা রেটিং দাবালীগ বুধবার শুরু হয়েছে।

এই লীগে ২৫টি ক্লাবের ১২৫ জন দাবাড়ু অংশগ্রহণ করছে। ভার্চুয়াল অনুষ্ঠানের মধ্য দিয়ে এই লীগের উদ্বোধন করেন পুলিশের ইন্সেপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম(বার)। ৬৪টি জেলার মধ্যে প্রথম রাজশাহীতে শুরু করেছি। এর পরে পর্যায়ক্রমে অন্য জেলাগুলিতে শুরু করা হবে বলে জানান।

বিশেষ অতিথির বক্তব্য দেন ডি আই জি আব্দুল বাতেন বিপিএম, পিপিএম , পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম-সাধারন সম্পাদক মাসুদুপ রহমান মল্লিক দিপু। ঢাকা থেকে সংযুক্ত হন বাংলদেশ দাবা ফেডারেশনের সাধারন সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম, অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট রেভিনিউ-১) ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ড. শোয়েব রিয়াজ আলম, ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ-সভাপতি তরফদার রুহুল আমিন ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)।

এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী, দাবা সমিতির আহবায়ক শেখ মনিরুল ইসলাম আলমগীর, সদস্য সচিব কাওসার আলী ইতিসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, এবারের প্রতিযোগিতায় রাজশাহী জেলা পুলিশের ২৫ টিমের ১২৫ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন। আগামী ৫ সেপ্টেম্বর প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

SHARE