গোদাগাড়ীতে মাছ চাষির হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

10

অনলাইন ডেস্ক : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় হাত-পা বাঁধা অবস্থায় এক মাছ চাষির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ আগস্ট) সকালে উপজেলার গোগ্রাম ইউনিয়নের কালাদিঘী এলাকায় পুকুর পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মাছ চাষি উপজেলার দেওপাড়া ইউনিয়নের চাপাল গ্রামের বাসিন্দা আব্দুল খালেকের ছেলে মো. মাসুদ (৪২)।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা রোববার (২৯ আগস্ট) রাতে কোনো একসময় দুর্বৃত্তরা ওই মাছ চাষিকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ঘটনাস্থলে ফেলে যান।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোগ্রাম ইউনিয়নের লালাদিঘী এলাকায় সকালে পুকুরের পাড়ে হাত-পা ও মুখে গামছা বাঁধা অবস্থায় মাছ চাষি মাসুদের মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। ওই মাছ চাষি সাদা টি-শার্ট ও লুঙ্গি পরা ছিল। মাছ ধরা জাল দিয়ে হাত-পা বাঁধা এবং মুখে ও গলায় গামছা পেচানো ছিল।

জানতে চাইলে রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, পুকুরের পাড়ে একটি টিনের ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, রোববার রাতের কোনো একসময় ওই মাছ চাষিকে দুর্বৃত্তরা হত্যা করেছেন। পরে ওই স্থানে তার মরদেহ ফেলে রেখে যান।

বর্তমানে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

SHARE