নাটোরে জাতীয় মৎস্য সপ্তাহের তিন শ্রেষ্ঠ মৎস্যচাষী পুরুস্কৃত

24

নাটোর প্রতিনিধি : চলনবিল ও হালতি বিলসহ জেলায় এবার ২৪ হাজার ৫১০ মেট্রিক টন উদ্বৃত্ত মাছ নিয়ে নানা আয়োজনে নাটোরে শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ। ‘বেশি বেশি মাছ চাষ করি, বেকাত্ব দুর করি’ এই ম্লোগান নিয়ে রোববার (২৯ আগস্ট) সকালে ডিসি পার্ক লেকে জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে বিভিন্ন প্রজাতির ৫০ কেজি মাছের পোনা অবমুক্ত করেন, জেলা প্রশাসক শামীম আহমেদ।
এসময় উপস্তিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশসক (সার্বিক) নাদিম ছারোয়ার, অতিরিক্ত জেলা প্রশসক (রাজস্ব) আমরাফুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা নাজিম উদ্দিন, সিনিয়র মৎস্য অফিসার সুজিদ কুমার মুন্সি, মৎস্য বিজ উৎপাদন অফিসার আব্দুল মান্নান, মৎস্য সম্প্রসারণ অফিসার দেলোয়ার হোসেন ও খামার ব্যবস্থাপক আব্দুল মান্নানসহ অন্যরা।
পরে জেলা প্রশসকের সম্মেলন কক্ষে শ্রেষ্ঠ মৎস্যচাষীদের পুরুস্কার বিতরণী ও জাতীয় মৎস্য সপ্তাহ এর আনুষ্ঠানিক উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে এবার জেলার ৩ জন শ্রেষ্ঠ মৎস্যচাষীকে ক্রেস্ট প্রদান করা হয়। এসময় জেলা মৎস্য কার্য্যলয়ের ও জেলা প্রশাসাসক কার্য্যলয়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য গত শনিবার থেকে শুরু হওয়া জাতীয় এ মৎস্য সপ্তাহ চলবে আগামী ৩ সেপ্টেম্বর পর্যন্ত।

SHARE