বড়াইগ্রামে খ্রিস্টান নারী যাজক ছিনতাইকারীর আঘাতে আহত

38

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে ছিনতাইকারীর এলোপাথাড়ি আঘাতে আহত হয়েছেন পঞ্চাশোর্ধ বয়সী এক নারী যাজক। রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার জোয়াড়ি ইউনিয়নের ভবানীপুর শ্রীখন্ডি এলাকায় এ ঘটনায় ঘটে। আহত ওই নারী যাজকের নাম সিস্টার স্কলাসটিকা গমেজ (৫০)। তিনি ভবানীপুর খ্রিস্টান ধর্মপল্লীর নারী যাজক ও বনপাড়া সেন্ট যোসেফস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষিকা। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে তার বাঁ চোখ গুরুতর জখম হয়েছে। ছিনতাইকারী তার কাছ থেকে স্যামসাং ব্রান্ডের দামী মোবাইল ফোন ও বিদেশি ব্রান্ডের দামী ঘড়ি সহ বিদেশি ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়।

সিস্টার স্কলাসটিকা জানান, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে প্রয়োজনীয় কাজ সেরে তিনি ধর্মপল্লীর সিস্টার্স হাউজের ফেরার জন্য বনপাড়া বাজার থেকে ভ্যানে উঠেন। এ সময় আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবক একই ভ্যানে উঠে। সিস্টার্স হাউজের অদূরে শ্রীখন্ডি প্রধান সড়কে নামলে ওই যুবক যাজকের পিছু নেয়। এক পর্যায়ে নির্জন স্থানে পৌঁছালে যুবকটি তার কাছে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে ছিনতাইকারী ওই যুবক নারী যাজককে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে আহত করে ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আব্দুল বারেক জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তথ্য সংগ্রহ করা হয়েছে। প্রয়োজনীয় অনুসন্ধান চালিয়ে দুর্বৃত্তকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

SHARE