বাঘার কলেজ ছাত্র জাকির হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

13

মোহাঃ আসলাম আলী : রাজশাহীর বাঘায় কলেজ ছাত্র জাকির হত্যা মামলার পলাতক ৩ আসামিকে রাজশাহী মহানগর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শবিবার (২১ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব।
জানা যায়, র‌্যাব-৫, সিপিসি-২ নাটোরের একটি অপারেশন দল শনিবার বিকেল ৩টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীর মতিহার থানা এলাকায় কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী ও কোম্পানি উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় রাজশাহী জেলার বাঘা থানার মামলা নং ১২, তারিখ ১২ জুলাই-২০২১, ধারা- ১৪৩/৩৪১/৩৪২/৩২৩/ ৩২৬/৩০৭/৩০২/১১৪/৩৪ পেনাল কোড, জিআর নং- ১৭২/২১ (বাঘা)-এর এজাহারনামীয় বাঘা থানার নুরনগর গ্রামের পালাতক আসামি নাসির উদ্দিনের ছেলে আশিক রানা (২৫), একই এলাকার হোসেন আলীর ছেলে হিমেল আহম্মেদ (২৮), এবং আবুল কাশেমের ছেলে মুরাদ আলীকে গ্রেফতার করা হয়।
র‌্যাব আরো জানায়, রাজশাহীর বাঘা থানার খাগর বাড়িয়া গ্রামের ভিকটিম জাকিরের (২৫) স‍াথে বর্ণিত আসামিসহ অন্যান্য আসামির আর্থিক লেনদেনের বিরোধের জেরে জাকিরকে গত ১১ জুলাই তার বাড়ি থেকে মোবাইল ফোনের মাধ্যমে কৌশলে ডেকে নিয়ে খাগারবাড়িয়া গ্রামের তিন রাস্তার মোড়ে চাকু দিয়ে পেটর উপর আঘাত করে পলিয়ে যায়। পরে হাসপাতালে নেয়ার পথে সে মারাযায়। ঘটনার দিন থেকেই তারা পলাতক ছিল। আটকের পর বাঘা থানায় হস্থান্তর করা হয়।
বাঘা থান অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন সাজু বলেন, রোববার (২২ ‍আগস্ট) সকালে ৭ দিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

SHARE