মোহনপুরে ছুরিকাঘাতে প্রাণ গেল সাবেক ইউপি সদস্যের

14

স্টাফ রির্পোটার : রাজশাহীর মোহনপুরে ছুরিকাঘাতে ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য মোহাম্মদ আলী (৬৫)। নিহত হয়েছেন। পান বরজে বিষ দেয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত ৮ টার দিকে উপজেলার চকবিরহী মোড়ে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।
শুক্রবার (২০ আগস্ট) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ওই ঘটনায় নিহতের ছেলেও আহত হন। তিনি এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে চিকিৎসকের বরাত দিয়ে মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান জানিয়েছেন।
নিহত মোহাম্মদ আলী উপজেলার জাহানাবাদ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও চকবিরহী গ্রামের উজাল উদ্দিনের ছেলে। তার ছেলের নাম জুয়েল রানা (৪০)।
মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার চকবিরহী মোড়ে এনামুল হকের কীটনাশকের দোকানের সামনে পান বরজে বিষ দেয়া নিয়ে ওই গ্রামের রফিকুল ইসলামে ছেলে আব্দুল মতিনের সাথে মোহাম্মদ আলীর কথা কাটাকাটি হয়। রাত ৮ টার দিকে মোহাম্মদ আলী চকবিরহী মোড়ে ওই কীটনাশক দোকানের সামনে বসেছিলেন। হঠাৎ আব্দুল মতিন ধারালো ছুরি দিয়ে মোহাম্মদ আলীকে আঘাত করে।
এ সময় তার ছেলে জুয়েল রানা পিতাকে বাচাঁতে এগিয়ে আসলে তাকেও ছুরিকাাঘাত করে মতিন পালিয়ে যায়। পরে স্থানীয়রা পিতা-পুত্রকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতাালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৭ টার দিকে মোহাম্মদ আলী মারা যান।
তিনি বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনার সঙ্গে জড়িত মতিন পালাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।

SHARE