জাতীয় শোক দিবসে বৃক্ষ বিতরণ করলো রাজশাহী প্রেসক্লাব

28

সংবাদ বিজ্ঞপ্তি : ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে স্মরণ সভায় ও বৃক্ষ বিতরণ করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। রোববার (১৫ আগস্ট) বিকেলে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট রাজশাহী প্রেসক্লাব চত্বরে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার সঞ্চালনায় এ কর্মসূচিতে ভার্চুয়ালি যুক্ত প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিকী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহঃ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল, সালাউদ্দীন মিন্টু, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নুরে ইসলাম মিলন।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মতিউর রহমান, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম, সদস্য রাকিবুল হাসান শুভ, আলামিন হোসেন প্রমূখ। এদিন প্রায় ৫ শতাধিক বৃক্ষ বিতরণ করা হয়। আর স্মরণ সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিভিন্ন অবদান স্মরণ করেন এবং তাকে সপরিবারে হত্যার ঘটনায় ঘৃণা প্রকাশ করেন। সভার মাঝে বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা পাঠ করে শিশু আব্দুল্লাহ আল আরাফ।

SHARE