জাতীয় শোক দিবস রাজশাহী চেম্বারের আয়োজনে দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ

6

সংবাদ বিজ্ঞপ্তি : ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রাজশাহী চেম্বারের উদ্যোগে দিনব্যাপি কুরআন খতম, দরিদ্র ও অসহায়দের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দুপুরে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে দরিদ্র ও অসহায়দের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, এফবিসিসিআই এর পরিচালক মোঃ শামসুজ্জামান, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মোঃ মনিরুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান রিংকু, উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি রোজেটি নাজনীন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালকবৃন্দ মোঃ ফরিদ উদ্দিন, মোঃ শাহাদৎ হোসেন বাবু, মোঃ সাদরুল ইসলাম, ড. মোঃ ফয়সাল কবির চৌধুরী, শেখ মোঃ রেজাউর রহমান দুলাল, রিয়াজ আহমেদ খান, সুলতান মাহমুদ সুমন মোঃ আসাদুজ্জামান রবি, সাবেক পরিচালক মোঃ আতিকুর রহমান, আলহাজ্ব হারুনুর রশীদ, জনাব এম, শরীফ এবং ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রবিউল ইসলাম সরকার সহ চেম্বার সচিবালয়ের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

SHARE