রাজশাহী বিভাগে আটজনের প্রাণ নিল করোনা

19

স্টাফ রির্পোটার : রাজশাহী বিভাগে আরও ৮ জনের প্রাণ নিয়েছে মহামারি করোনা। ২৪ ঘণ্টায় বগুড়ায় ৩ জন, নাটোরে ২ জন, রাজশাহীতে একজন, পাবনায় একজন এবং সিরাজগঞ্জে একজন মারা গেছেন। এ নিয়ে বিভাগে করোনায় প্রাণহানি দাঁড়াল ১ হাজার ৪৫৭ জনে।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের তথ্য অনুযায়ী, এক দিনে বিভাগজুড়ে ৪৯১ জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। বিভাগে এ পর্যন্ত ৯০ হাজার ৯৯২ জনের করোনা ধরা পড়েছে।

এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৮ হাজার ৩৯৬ জন। এক দিনে সুস্থ হয়েছেন ৯৫৫ জন। এই এক দিনে হাসপাতালে এসেছেন ১০৫ জন। করোনায় সব মিলিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ১৩ হাজার ৭২৭ জন।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত দৈনিক পরিসংখ্যানে জানানো হয়, ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১১৫ জনের করোনা ধরা পড়েছে রাজশাহী জেলায়।

এছাড়া পাবনায় ১১১, সিরাজগঞ্জে ৮৫, বগুড়ায় ৮৪, নাটোরে ৬১, চাঁপাইনবাবগঞ্জে ২০, নওগাঁয় ৮ এবং জয়পুরহাটে ৭ জনের করে করোনা ধরা পড়েছে।

এক দিনে বগুড়ায় ৩ জুন, নাটোরে ২ জন, রাজশাহীতে একজন, পাবনায় একজন এবং সিরাজগঞ্জে একজন করে প্রাণ হারিয়েছেন। এই দিন চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ এবং জয়পুরহাট জেলায় করোনায় প্রাণহানির খবর পাওয়া যায়নি।

এ পর্যন্ত বগুড়ায় ৬১২, রাজশাহীতে ২৬৩, চাঁপাইনবাবগঞ্জে ১৪৫, নাটোরে ১৪০, নওগাঁয় ১২৬, সিরাজগঞ্জে ৭৯, জয়পুরহাটে ৫৪ এবং পাবনায় ৩৮ জন মারা গেছেন।

SHARE