রামেক হাসপাতালে প্রতারণা, ১০ জনের সাজা

19

স্টাফ রির্পোটার : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে সেবা নিতে বাধা ও প্রতারণার দায়ে সাজা হয়েছে নারীসহ ১০ জনের। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে হাসপাতালটিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫ এর সদস্যরা।

পরে এদের মধ্যে ছয়জনকে পনেরো দিন, একজকে দশ দিন, একজনকে সাত দিন এবং দুজনকে ৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাউছার হামিদ।

দন্ডিতরা হলেন- নগরীর তিন নম্বর ওয়ার্ড বহরমপুর এলাকার স্বপনের ছেলে মাসুদ পারভেজ ডলার (৩৫), রফিকুল ইসলামের ছেলে মোতাসিন (৩৫) ও মৃত ওহাব আলীর ছেলে সেলিম (৩৬) তারা একই এলাকা বাসিন্দা। এছাড়া লক্ষীপুর ঘাটাপাড়ার আবুল হোসেনের ছেলে নাঈম হোসেন হুমায়ন (৩২)। তাদের প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

এছাড়া- দাসপুকুর এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে হাদিউল ইসলামকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড, মিঠুর মোড় এলাকার মৃত ইব্রাহীম খলিলের ছেলে সাজ্জানকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, হেতেম খাঁ এলাকার মৃত বজউদ্দীন মন্ডলের ছেলে হুমায়ুন কবিরকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড, রাজপাড়া থানার আলী মোড় এলাকার মুকুলের স্ত্রী মোছা. মুসলিমাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, মোছা. রোকেয়াকে ৫ দিন ও শেখপাড়ার আব্দুল মালেকের স্ত্রী মোছা. পলি বেগমকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

মোহাম্মদ কাউছার হামিদ জানান, আটকের পর ওই দশজনকে ভ্রাম্যমাণ আদালতে নেওয়া হয়। তাদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরে দণ্ডিতদের জেলহাজতে পাঠানো হয়।

SHARE