তানোরে হিরোইন ইয়াবা গাঁজাসহ বিভিন্ন ঘটনায় গ্রেপ্তার ৭

22

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে হিরোইন, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ঘটনায় ৭জনকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। এঘটনায় পৃথক পৃথক ভাবে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের রোববার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এরা হলেন ১শ’ গ্রাম গাঁজাসহ পাঁচন্দর গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে খাতিবুর রহমান (২৪), একই গ্রামের মৃত রহিম মন্ডলের ছেলে শুকুর আলী ওরফে শুকু (৪৪) ও সমাশপুর গ্রামের গোলাম রসুলের ছেলে দেলোয়ার হোসেন (২৮)।

অপর দিকে ৭পিস ইয়াবা ও ৫গ্রাম হিরোইনসহ পাঁচন্দর সল্লাপাড়া গ্রামের মৃত শামসুদ্দীনের ছেলে মইজুদ্দিন (৪১) কে গ্রেপ্তার করা হয়। অপর দিকে নিয়মিত মামলার আসামী মালশিরা গ্রামের মৃত বিরাজ উদ্দিনের ছেলে রাসেল (২৮) ও তার ভাই বিপ্লব (২৫) কে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে গ্রেপ্তারী পরোয়ানার পলাতক আসামী রায়তান বাজে আকচা গ্রামের কুতুব উদ্দীনের ছেলে নয়ন দেওয়ান (৩৫) কে গ্রেপ্তার করা হয়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, শনিবার বিকালে ও রাতে মুন্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও তানোর থানার থানার পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন। তিনি বলেন, রোববার দুপুরে গ্রেপ্তারকৃতদের পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। #

SHARE