নিজে কাঁদলেন, অন্যদের কাঁদালেন এমপি দারা

202

সংবাদ বিজ্ঞপ্তি : বিকেল ৫ টা, শুক্রবার পুঠিয়ার বিড়ালদহ নিজ বাসায় নেতা আসার খবর পেয়ে বাসার আঙ্গিনায় মানুষের ভিড়ে ভিড় জমেছে। আব্দুল ওয়াদুদ দারা এমপি নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন। এমপি আব্দুল ওয়াদুদ দারা আবেগ আপ্লুত হয়ে হয়ে কাঁদলেন এবং হাজার হাজার নেতাকর্মীদেরও কাঁদালেন। এসময় নেতাকর্মীদের চোখ দিয়ে অনবরত পানি ঝরেছে।
সাংবাদিক সম্মেলনে এমপি দারা আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই শিরধার্য। আপনাদের পাশে আছি, থাকবো। সেই সাথে অপনাদের সুখে দুঃখের সাথী হয়ে থাববো আমৃত্য। বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়নের একমাত্র আশ্রয়স্থল বিশ্বনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আবারো শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনার জন্য আমি ত্যাগ স্বীকার করেছি। আমি দলীয় মনোনয়ন না পেলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে যেকোন মুল্যে বিজয়ী করতে হবে আমাদের।
তিনি আরো বলেন, আমার চাইতে যাকে এ আসনে নৌকা মার্কা দিয়েছেন আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা। তিনি অবশ্যই জরপ্রিয় । তাকে (ডা. মনসুর) কে আমরা আগামী ৩০ ডিসেম্বর বিজয়ী করবো ইনশাল্লাহ। ব্যক্তির উপর রাগ ক্ষোভ অভিমান থাকতে পারে, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাদের রাগ ক্ষোভ থাকা অনুচিত।
তিনি আরো বলেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। আর না করতে পারলে উন্নয়ন থমকে যাবে। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
তিনি আরো বলেন, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে বিশ্ব নেতার মর্যাদার লাভ করেছেন। এর কারণ বাংলাদেশকে উন্নত সমৃদ্ধশালী করেছেন। সফল প্রধানমন্ত্রী অসহায় নীপিড়িত মানুষের কল্যাণ করেছেন বলেই বিশ্ব নেতারা অবাক হয়েছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হবে ইনশাল্লাহ।
তিনি আরো বলেন, নারীদের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে অবদান রেখে চলেছেন পৃথিবীতে তা বিরল।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, বেলপুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউজ্জামান বদি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ এসএম একরামুল হক, সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য ও বানেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এড. আব্দুস সামাদ মোল্লাহ, পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবিসহ প্রমুখ।

SHARE