বাড়ির কাছাকাছি গিয়েও বাড়িতে যাওয়া হলো না তৌহিদের

43

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে বাড়ি ফেরার পথে নিজ বাড়ির কয়েকশ মিটার সামনে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক পুলিশ সদস্যের।

বৃহস্পতিবার (১৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর মেলার মোড়ে মাইক্রো ও রিকশার মধ্যে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হন ওই পুলিশ সদস্য।

এতে পুলিশ সদস্য তৌহিদ নিহত ও আরও অন্তত ৩-৪ জন যাত্রী আহত হয়েছেন। তাদের ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত পুলিশ সদস্য মো. তৌহিদ (২৫)চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর মোড়লপাড়া এলাকার মো. সেন্টু ইসলামের ছেলে। তৌহিদ রাজশাহী মেট্রোপলিটন পুলিশ-আরএমপিতে কন্সটেবল পদে কর্মরত ছিলেন।

স্থানীয় বাসিন্দা ও সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি মাইক্রো মেলার মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা রিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিকশায় থাকা পুলিশ সদস্য তৌহিদ ঘটনাস্থলেই নিহত হয়। সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোটি রাস্তার পাশে নেমে গাছে ধাক্কা দেয়। এতে মাইক্রোতে থাকা যাত্রীরা আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, মাইক্রো-রিকশা সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত ও আরও ৩-৪ আহত হয়েছেন। সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য তৌহিদের মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রয়েছে।

SHARE