আরএমপি পুনাকের উদ্যোগে দুস্থ্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

18

স্টাফ রির্পোটার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে দুস্থ্যদের মাঝে ঈদ সামগ্রী ও মাস্ক বিরতণ করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে, শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল এ্যান্ড কলেজ মাঠে ঈদুল-ফিতর উপলক্ষে দরিদ্র ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী এবং করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরনের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী ও মাস্ক বিতরণ করেন আরএমপি পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ও পুলিশ কমিশনার এর সহধর্মিনী লায়লা পারভেজ।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পুনাক সভানেত্রী বলেন, নিজেদের মধ্যে সম্প্রীতির পাশাপাশি পুনাক দেশ ও জনগণের পাশে থেকেছে সব সময়।

বিভিন্ন সময় অসহায়, দুস্থ মহিলাদের সেলাই মেশিন উপহার দেওয়া, ঈদ-পূজা-পার্বণে দুস্থ্যদের মাঝে বিভিন্ন উপহারসামগ্রী দেওয়া, নারীদের সাবলম্বী করার লক্ষে প্রশিক্ষণের ব্যবস্থা করা, মেলার আয়োজন করাসহ নানাবিধ কল্যাণমূলক কার্যক্রম হাতে নিয়ে থাকে পুনাক।

হতদরিদ্রদের জন্য পুনাকের বিভিন্ন জন কল্যাণমূলক কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার প্রায় শতাধিক দুস্থ্যদের মাঝে ঈদ সামগ্রী ও মাস্ক বিরতণ করা হয়।

ঈদ সামগ্রী ও মাস্ক বিরতণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আরএমপি’র অন্যান্য পুলিশ কর্মকর্তাগণের সহধর্মিনীগণ ও অন্যান্য সদস্যবৃন্দ।

SHARE