বাগমারায় যুবলীগের উদ্যোগে রান্নাকরা খাবার বিতরণ ও ইফতার মাহফিল

49

হেলাল উদ্দীন,বাগমারা : রাজশাহীর বাগমারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে অসহায় দুস্থ ও পথচারীদের মাঝে রান্নাকরা খাবার ও ইফতার বিতরণ করেছে উপজেলা যুবলীগ।

সোমবার বিকেলে ভবানীগঞ্জ নিউ মার্কেটের সামনে এই খাবার বিতরণ করেছেন উপজেলা যুবলীগ। পরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা ইমারত মিলনায়তনে উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুনের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে ইফতার পূর্ব মুহুর্তে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, রাজশাহী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু, মাহমুদ হাসান ফয়সাল, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ লিটন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আইনুল হক, যুবলীগ নেতা নাহিদ হাসান রিমন।

এ সময় উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা সহ মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সবাই হেফাজত এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের মরহুম সভাপতি, সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা’র রুহের মাগফেরাত করামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

SHARE