প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৩৬০ জন অসহায়, দুস্থ ও কর্মহীন

14

স্টাফ রির্পোটার : রাজশাহীতে করোনা ভাইরাসের বিস্তার ও প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় ক্ষতিগ্রস্ত অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান করা হয়েছে।

আজ সোমবার সকালে মহানগরীর রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর প্রধান প্রধানমন্ত্রীর পক্ষে ৩৬০ জন অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের হাতে এ উপহার সামগ্রী তুলে দেন।

উপহার সামগ্রী হিসেবে প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম সেমাই ও ৫০০ গ্রাম গুড়ো দুধ প্রদান করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, সরকার সব সময় জনগণের পাশে আছে। তবে সবাইকে মনে রাখতে হবে জীবন আপনার। তাই করোনার হাত থেকে নিজেকে বাঁচাতে প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক পরিধান করতে হবে।

এ সময় তিনি জানান, প্রয়োজনে সরকারের পক্ষ থেকে এ ধরনের সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. জিয়াউল হক, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এএনএম মইনুল ইসলাম, স্থানীয় সকরকার বিভাগের উপপরিচালক ড. চিত্রলেখা নাজনিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নজরুল ইসলাম ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হকসহ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর কাছ থেকে এ ধরনের উপহার পেয়ে এ সময় সকলে আনন্দ প্রকাশ করে প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান।

জেলা প্রশাসনের পৃষ্ঠপোশকতায় এ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

SHARE