সুবিধাবঞ্চিত দুই শতাধিক পরিবারের মাঝে মুক্তি সংঘের মাস্ক ও চিকিৎসা সামগ্রী বিতরন

33
Exif_JPEG_420

স্টাফ রির্পোটার : রাজশাহী নগরীর টিকাপাড়া এলাকায় মুক্তি সংঘ ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হয়। জন্মলগ্ন থেকেই খেলাধুলায় অংশ গ্রহন করে কয়েকবার বিভিন্ন ইভেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলাধুলার পাশাপাশি বিগত কয়েক বছর ধরে নিজস্ব ভবনে বিনামুল্যে চিকিৎসা সেবা, শেলাই প্রশিক্ষন ও কম্পিউটার প্রশিক্ষন প্রদান করে আসছে।

এছাড়াও ক্লাবের ব্যবস্থাপনায় প্রতি শনিবার বিকেলে সংঘের দপ্তরে দুস্থদের বিনামুল্যে সংঘের চিকিৎসক ডাঃ ইসমত আরা চিকিৎসা করেন ।

শনিবার সংঘের দপ্তরে বিকেলে প্রায় দুইশত পরিবারের মাঝে মুক্তি সংঘের সাধারন সম্পাদক ইমতিয়াজ আহমেদ শামসুল হুদা মাস্ক ও চিকিৎসা সামগ্রী বিতরন করেন। এর আগে তিনি বলেন মুক্তি সংঘের পাশাপাশি রাজশাহী প্রতিটি ক্লাব, সংঘ, ও প্রতিষ্ঠান সাধারন জনগনের পাশে দাড়ায় তাহলে রাজশাহীর জনগনকে কারো আশায় বসে থাকতে হবেনা।

সুস্থভাবে জীবন যাপন করতে পারবে। এই মহতি কাজের জন্য তিনি ধনাঢ্য ও প্রতিভাবান ব্য্িক্তদের সাধারন জনগনের সেবায় এগিয়ে আসার আহবান জানান। এ ছাড়াও তিনি বলেন করোনাভাইরাস শুরু হওয়ার পর থেকে জনগনকে সচেতন ও মাস্ক, স্যানিটাইজার,সাবান, মিনি ডিটারজেন,জ্বরের ঔষধ দিয়ে সহযোগিতা করে আসছি ভবিষ্যতেও করে যাবো ।

এই কর্মকান্ড পরিচালনায় সংসদ সদস্য, কাউন্সিলার, কেমিকো ল্যাবরেটরিজ ও ধনাঢ্য ব্যাক্তিগন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বলেও তিনি জানান। মুক্তি সংগের কার্যকলাপ দেখে অন্যান্য প্রতিষ্ঠান ও ক্লাবগুলি এগিয়ে আসবে বলে আশা করি।

এ সময় সংঘের সহ-সম্পাদক আব্দুল জাব্বার, দপ্তর সম্পাদক মোস্তফা কামাল,দপ্তর সম্পাদক কাবিলসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE