এলাকায় দুঃস্থ নারীদের ঈদ উপহার দিলেন সাংসদ এনামুল হক

116

হেলাল উদ্দীন,বাগমারা : এলাকার দুঃস্থ নারীদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এলাকায় ছুটে এসে তাঁদের ঈদ উপহার দিয়েছেন রাজশাহী (বাগমারা) আসনের সরকার দলীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক। সঙ্গে তাঁর পত্নি এনাগ্রুপের উপব্যবস্থাপক তহুরা হকও। উপজেলার ১০ হাজার দুঃস্থ নারীদের ঈদ উপহার হিসাবে একটি করে নতুন শাড়ি দিয়েছেন তাঁরা। দীর্ঘ ১৩ বছর ধরে এই উপহার দিয়ে আসছেন সাংসদ।

শনিবার সকাল ৮ টায় শাড়ি বিতরণ শুরু হলেও ভোর থেকেই উপজেলার ১৬ ইউনিয়ন ও ২টি পৌরসভার নারীরা এসে জড়ো হতে থাকেন উপজেলার শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে।

শাড়ি বিতরণের আগেই উপহার নিতে আসা লোকজন অবস্থান নেন শিকদারীর সালেহা-ইমারত কোল্ডস্টোরেজের আশপাশে। সকালে সাংসদ উপহারের তালিকাভূক্তদের ডেকে নেওয়া হয়। পরে সাংসদ ও তাঁর পত্নী মিসেস তহুরা হক নিজ হাতে উপহার তুলে দেন প্রত্যেকের হাতে। উপহার হিসাবে একটি করে নতুন শাড়ি পেয়ে খুশি তাঁরা। এসময় সাংসদ এনামুল হক তাঁদের উদ্দেশ্যে

বলেন, পবিত্র ঈদ-উল-ফিতরের দিনে কেউ যেন আনন্দ থেকে বাদ না পড়ে সে জন্যই সর্বস্তরের নারীর মাঝে ঈদ উপহার প্রদান করা হচ্ছে। এটা শুধু একটা শাড়ি নয় এর মাধ্যমে সবার সাথে আনন্দ ভাগাভাগি করে নেয়া।

এ সময় উপস্থিত থেকে শাড়ি বিতরণে অংশ নেন বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আবুল কালাম আজাদ, রেজাউল হক, মহিলা আওয়ামী লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, চেয়ারম্যান আনোয়ার হোসেন, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল, ম্যানেজার একাউন্ট সোহরাব হোসেন, রেজাউল করিম, আব্দুল মজিদ, জয়নাল অবেদীন প্রমুখ।

SHARE