১ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় উদ্বোধন করলেন মেয়র লিটন

136

স্টাফ রিপোর্টার : জশাহী সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ড কাউন্সিলর এর কার্যালয় উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় নগরীর রায়পাড়া সিটি বাইপাস সংলগ্ন এলাকায় এ কার্যালয়ের উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, গত ৫ বছর দেশ এগিয়ে গেলো, পিছিয়ে গেলো শুধু রাজশাহী। পিছিয়ে পড়া রাজশাহীকে টেনে তুলতে কাজ করছে আমার পরিষদ। আমার অফিস টাইয়ের কোনো সময়সীমা নেই। কোনদিন রাত নয়টা, কোনটি রাত ১০টা পর্যন্ত অফিস করছি। আমরা কাজের সিরিয়াল করছি। অগ্রাধিকার ভিত্তিতে একটার পর একটা করা হবে। এ জন্য আমাদের কিছু সময় দিতে হবে।

মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, পিছিয়ে পড়া ওয়ার্ডগুলোতে বেশি বরাদ্দ দেয়া হবে। প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়, কমিউনিটি সেন্টার, শিশুপার্ক করতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী যদি ক্ষমতায় আসেন, তবে নগরীর ১০ থেকে ১২ হাজার কোটি টাকার কাজ করা হবে।

তিনি আরো বলেন, একজন মাদকসেবী একটা পরিবারের ধ্বংসের জন্যে যথেষ্ট। তাই মাদক থেকে বিরত থাকতে হবে। মাদকমুক্ত সমাজ গড়তে হবে।

১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা বেগম মিলি, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিনসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু প্রমুখ।

SHARE