আইপিএল ভারতে, জুয়ার আসর চাঁপাইনবাবগঞ্জে

46

অনলাইন ডেস্ক : ভারতের আইপিএল খেলা নিয়ে চাঁপাইনবাবগঞ্জে পৌর এলাকার স্বরুপনগরে জুয়া খেলার অপরাধে ১১ জন জুয়াড়িকে ৮৩ হাজার টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

শনিবার রাত ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের স্বরুপনগর মহল্লার জেলা ঠিকাদার সমিতির নিচতলার অফিস রুম থেকে টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের রামকৃষ্টপুর মহল্লার মৃত মুক্তার হোসেনের ছেলে তোফাজ্জল হোসেন (৫৫), আরামবাগ এলাকার শওকত হোসেনের ছেলে শাহিন আক্তার (৫২), হুজরাপুর এলাকার মৃত আজহারুল আলমের ছেলে নিয়ামল হক (৫০), একই এলাকার নবুওয়াত হোসেনের ছেলে রুহুল আমিন (৫০), মৃত আনোয়ার হোসেনের ছেলে ইসমাইল হোসেন (৩৬), আব্দুল করিম উরফে ছবি (৪৫), আলীনগর এলাকার আশরাফুল ইসলামের ছেলে রবিউল আমল (৫০), নাখরাজপাড়া এলাকার মৃত সোহরাব আলীর ছেলে ইদ্রিশ আলী (৪১) একই এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে আবুল কালাম আজাদ (৪২), স্বরুপনগর এলাকার মৃত আব্দুল সালামের ছেলে রবিউল আলম (৩৮) ও ইসলামপুর এলাকার মৃত নেছ মোহাম্মদের ছেলে তাহির হোসেন (৫৩)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর নাজমুস শাকিব প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার স্বরুপনগর এলাকার জেলা ঠিকাদার সমিতির নিচতলার অফিস রুমে আইপিএল খেলা নিয়ে জুয়ার আসর বসেছে। সেখানে র‌্যাব-৫ সদস্যরা অভিযান পরিচালনা করে ১১ জন জুয়াড়ির কাছ থেকে ৮৩ হাজার টাকাসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ৪৩ ইঞ্চি এলএডি টিভি ও ১০টি মোবাইল ও সিম এবং পুরাতন প্লেয়িং কার্ড জব্দ করা হয়।

তিনি আরো জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

SHARE