বাগমারা প্রেসক্লাবের সভাপতির সুস্থতায় দোয়া ও ইফতার মাহফিল

30

হেলাল উদ্দীন,বাগমারা : বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডলের সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত কয়েক দিন আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আফতাফ হোসেন মন্ডল। মহামারী করোনা ভাইরাস থেকে দ্রুত সুস্থ হয়ে আবারও পূর্বের অবস্থায় ফিরে আসার লক্ষ্যে মঙ্গলবার বাগমারা প্রেসক্লাব মিলনায়তনে বাগমারায় কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে বিশেষ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

বাগমারা প্রেসক্লাবের সহ-সভাপতি এস.এম. শামসুজ্জোহা মামুনের সভাপতিত্বে ইফতার পূর্ববর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাগমারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হেলাল উদ্দীনের পরিচালনায় বক্তব্য রাখেন, বাগমারা প্রেসক্লাবের উপদেষ্টা সদস্য সাংবাদিক জিল্লুর রহমান, সাবেক সভাপতি আফাজ্জল হোসেন, মাহফুজুর রহমান প্রিন্স, সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হক ফিরোজ, দপ্তর সম্পাদক আকবল আলী।

এ সময় উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম হাসান, কোষাধ্যক্ষ আব্দুল মতিন, সাংবাদিক আবু বাক্কার সুজন, নুর কুতুবুল আলম, শামীম রেজা, ফারুক আহম্মেদ, রতন কুমার সরকার প্রমুখ। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন বাগমারা উপজেলার পরিষদের কেন্দ্রেীয় জামে মসজিদের পেশ ইমাম আব্দুস সোবহান।

SHARE