নগরীতে দেশিয় অস্ত্রসহ আটক ১

26

স্টাফ রির্পোটার : রাজশাহী নগরীতে দেশিয় অস্ত্রসহ ১ ব্যক্তিকে আটক করেছে। সোমবার (২৬ এপ্রিল) ২০২১ রাত ১১.১৫ টায় নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া গ্রামে অভিযান চালিয়ে দুইটি দেশিয় অস্ত্র উদ্ধার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর রাজপাড়া থানা এলাকা থেকে দেশিয় অস্ত্রসহ ১ জনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মো. ছয়ফুল ইসলাম ও তার টিম চেকপোস্ট ডিউটি পরিচালনা করছিলো। এসময় তাদের কাছে একটি গোপন সংবাদ আসে, রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া গ্রামে বসত বাড়ীর মধ্যে কতিপয় সন্ত্রাসী অবৈধ অস্ত্র, ধারালো অস্ত্র ও মাদকদ্রব্য ক্রয়/বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে ২৬ এপ্রিল ২০২১ রাত ১১.১৫ টায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া গ্রামে অভিযান চালিয়ে দুইটি দেশিয় অস্ত্র উদ্ধার করে।

সেই সাথে ১ জনকে আটক করে। আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া মো. রাব্বুলের ছেলে মো. রুবেল (৩৫)।

আটককৃত আসামির বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় হত্যা, মাদক ও মারামারির একাধিক মামলা রুজু আছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

SHARE