দুর্গাপুরে রাস্তা নষ্ট করে অবৈধ যানবাহন চালানোয় লাখ টাকা অর্থদন্ড

18

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে অবৈধ যানবাহন চালিয়ে সরকারি রাস্তা নষ্ট করার অভিযোগে ৪ জনকে আটক করে এক লাখ ২০ হাজায় টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অভিযান পরিচালনা করে ৪ জনের এই অর্থদন্ডাদেশ দেন। অর্থদন্ডাদেশ প্রাপ্ত ব্যাক্তিরা দীর্ঘ সময় ধরে অবৈধ যানবাহনের মাধ্যমে পুকুর খননের মাটি পরিবহন করে সরকারী রাস্তা নষ্ট করে আসছিলো।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শুভ দেবনাথের নেতৃত্বে সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভ্রাম্যমান আদালতের এই অভিযান পরিচালিত হয়।

এ সময় উপজেলার গোড়খাই গ্রামে তবিবুর রহমান, পালী বাজারের আতাহার আলী, শ্যামপুর গ্রামের জহুরুল ইসলাম ও সাহাবাজপুর গ্রামের রাজু আহম্মেদ নামের ৪ ব্যাক্তিকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে সামনে হাজির করে প্রত্যেকের ৩০ হাজার টাকা করে এক লক্ষ ২০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শুভ দেবনাথ জানান, পুকুর খনন করে সেই পুকুরের মাটি পরিবহন করার কাজে অবৈধ যানবাহন গুলো ব্যবহার করা হচ্ছিলো।

এছাড়া এসব যানবাহন দিয়ে সরকারী রাস্তা ক্ষতিগ্রস্থ করা হচ্ছিলো বিধায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে।

SHARE