শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসলে, রাজশাহীতে উন্নয়নের জোয়ার দেখতে পাবেন : মেয়র লিটন

157

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আমরা নতুন নতুন প্রকল্প তৈরি করছি। জাতীয় সংসদ নির্বাচনের পর একটার পর একটা প্রকল্প দাখিল করা হবে। নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসলে রাজশাহীতে উন্নয়নের জোয়ার দেখতে পাবেন।
বৃহস্পতিবার বিকেলে নগরীর ঝাউতলা এলাকায় সাত নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষা করতে হবে। নারী বান্ধব বর্তমান সরকার নারীদের ব্যাপক ক্ষমতায়ন করেছে। সেজন্য আজ সর্ব ক্ষেত্রে নারীরা এগিয়ে যাচ্ছেন।
তিনি আরো বলেন, গত ৫ বছরে পিছিয়ে পড়া রাজশাহীকে সামনের দিকে নিয়ে যেতে হবে। এক লাখ কর্মসংস্থানের যে শ্রুতিশ্রুত দিয়েছি, বাস্তবায়ন করবো। সেজন্য রাজশাহীতে শিল্পায়ন করা হবে। আমি সবাইকে নিয়ে, সবার পরামর্শ নিয়ে কাজ করতে চাই। এজন্য সবার সহযোগিতা চাই। আগামীতে সুখী-সমৃদ্ধ চমৎকার রাজশাহীতে গড়তে সবার দোয়া কামনা করছি।
সাত নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিটি কর্পোরেশনের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল আযিম, প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সাত নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন। অনুষ্ঠানে প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা বেগম মিলি, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন টুনু, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমনসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। পরে ফিতা কেটে কার্যালয়ের উদ্বোধন করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

SHARE