নগরীতে পাথর বোঝাই ট্রাকে বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার : হেলপার গ্রেফতার

35

স্টাফ রির্পোটার : রাজশাহী মহানগরীতে পাথর বোঝাই ট্রাকে তল্লাশী চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিলসহ ট্রাকের হেলপারকে গ্রেফতার করেছে (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের একটি দল। এ সময় জব্দ করা হয়েছে ফেনসিডিল বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-০৬৯৩)।

গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় মহানগরীর শাহমখদুম থানার সিটি হাট মোড়ে এ অভিযান চালানো হয়।

এ তথ্য নিশ্চিত করেছে আরএমপি পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস। তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জ হতে পাথর বোঝাই একটি হলুদ ও নীল রংয়ের ট্রাকে বিপুল পরিমাণ ফেনসিডিল ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর সিটি হাট মোড়ে বর্ণিত ট্রাকটিকে দাঁড়ানোর সংকেত দেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এবং সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মোঃ রাকিবুল ইসলামের নেতেৃত্বে এসআই মোঃ মাহফুজুর রহমান ও সঙ্গীয় ফোর্স। এ সময় ট্রাক থামিয়ে চালক ও হেলপার লাফ দিয়ে পালানোর চেষ্টা করে। তবে ডিবি পুলিশ ট্রাকের হেলপার মিলন আলী (২৮)কে গ্রেফতার করলেও ট্রাকের চালক গোলাম মাওলা পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে মিলন আলী জানায়, পলাতক আসামী গোলাম মাওলার সাথে শিবগঞ্জ থানার সোনামসজিদ থেকে পাথর বোঝায় ট্রাকে ফেনসিডিল বিক্রয়ের জন্য ঢাকায় নিয়ে যাচ্ছিলো। মিলন আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ চাঁপাইনবাবগঞ্জ হতে কৌশলে পাথরের ট্রাকে মাদকদ্রব্য বহন করে ঢাকায় নিয়ে বিক্রি করতো।

এ ব্যপারে গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত ফেন্সিডিল ও জব্দকৃত পাথর বোঝাই ট্রাকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পলাতক ট্রাক চালক গোলাম মাওলাকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

শুক্রবার সকালে গ্রেফতারকৃত হেলপারকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই মুখপাত্র।

SHARE