রাজশাহী বিভাগে টিকার দ্বিতীয় ডোজ নিলেন ১৭ হাজার ৫১ জন

35

স্টাফ রির্পোটার : রাজশাহী বিভাগে করোনার দ্বিতীয় ডোজ মঙ্গলবার (২০ এপ্রিল) নিয়েছে ১৭ হাজার ৫১ জন। এরমধ্যে ১০ হাজার ৬৭৬ জন পুরুষ, ৬ হাজার ৩৭৫ জন নারী। এছাড়াও মঙ্গলবার প্রথম ডোজ নিয়েছেন ১ হাজার ৫২০ জন। এরমধ্যে পুরুষ ৯২৯ জন ও নারী ৫৯১ জন। বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাবিবুল আহসান।

তিনি এক প্রতিবেদনে আরও জানান, রাজশাহী জেলায় গতকাল দ্বিতীয় ডোজ নিয়েছেন মোট ১ হাজার ১৯৫ জন। এরমধ্যে নারী ৪১৯ জন, পুরুষ ৭৭৬ জন। আর এদিন প্রথম ডোজ নিয়েছেন ১৪২ জনের মধ্যে পুরুষ ৯৬ ও নারী ৪৬ জন। এছাড়া রাজশাহী সিটি করপোরেশন এলাকায় দ্বিতীয় ডোজ নিয়েছেন মোট ২ হাজার ৩২৩ জন। এরমধ্যে নারী ৮৬৪ জন, পুরুষ ১ হাজার ৪৯৯ জন। আর

এদিন প্রথম ডোজ নিয়েছেন ১৬৮ জনের মধ্যে পুরুষ ১১৬ ও নারী ৫২ জন।
চাঁপাইনবাবগঞ্জ জেলায় দ্বিতীয় ডোজ নিয়েছেন মোট ১ হাজার ২৩৪ জন। এরমধ্যে নারী ৪৩১ জন, পুরুষ ৮০৩ জন। আর এদিন প্রথম ডোজ নিয়েছেন ৭৫ জনের মধ্যে পুরুষ ৫০ ও নারী ২৫ জন।

নাটোর জেলায় দ্বিতীয় ডোজ নিয়েছেন মোট ১ হাজার ৬৯৫ জন । এরমধ্যে নারী ৬৭৬ জন, পুরুষ এক হাজার ১৯ জন, আর এদিন প্রথম ডোজ নিয়েছেন ১৭৮ জনের মধ্যে পুরুষ ৯৮ ও নারী ৮৯ জন।

নওগাঁয় জেলায় দ্বিতীয় ডোজ নিয়েছেন মোট ৩ হাজার ৫৩১ জন । এরমধ্যে নারী এ হাজার ৫৮ জন, পুরুষ দুই হাজার হাজার ১৭৩ জন, আর এদিন প্রথম ডোজ নিয়েছেন ২০৩ জনের মধ্যে পুরুষ ১১৭ ও নারী ৮৬ জন।
সিরাজগঞ্জে জেলায় দ্বিতীয় ডোজ নিয়েছেন মোট এক হাজার ৫৭৭ জন। এরমধ্যে নারী ৫৬৫ জন, পুরুষ এক হাজার ১২ জন, আর এদিন প্রথম ডোজ নিয়েছেন১৯৫ জনের মধ্যে পুরুষ ১১৬ ও নারী ৭৯ জন।

বগুড়া জেলায় জেলায় দ্বিতীয় ডোজ নিয়েছেন মোট তিন হাজার ৩০২ জন। এরমধ্যে নারী ৮৭২ জন, পুরুষ এক হাজার ৪৩০ জন, আর এদিন প্রথম ডোজ নিয়েছেন ২৫২ জনের মধ্যে পুরুষ ১৪৯ ও নারী ১০৩ জন। জয়পুরহাটে দ্বিতীয় ডোজ নিয়েছেন মোট একহাজার ০৪ জন। এরমধ্যে নারী ৩৭১ জন, পুরুষ ৬৩৩ জন, আর এদিন প্রথম ডোজ নিয়েছেন ৯২ জনের মধ্যে পুরুষ ৫৬ ও নারী ৩৬ জন।

SHARE