বাগমারায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৮ জন আহত

76

স্টাফ রিপোর্টার,বাগমারা : রাজশাহীর বাগমারায় পোষা কবিতরে খাবার ভাত নষ্ট করাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ ৮ জন আহত হয়েছে। আহতদের মধ্যে খোকা বাবু (৫৫), তার স্ত্রী রেখা বিবি (৪৮) ও ছেলে কলেজ পড়ুয়া খাইরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। অপর দিকে অন্য পক্ষের বাবু মিয়া (৩২) ও তার ভাবী ফাতেমা বিবিকে (৩০) চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাইগাছার খন্দকার পাড়ার মিষ্টার আলী পোষা কবিতর প্রতিবেশী খোকা বাবুর বাড়িতে গিয়ে খাবার ভাত নষ্ট করে। বিষয়টি খোকা বাবুর স্ত্রী রেখা বিবি মিষ্টার আলীকে জানাতে গেলে তিনি তার উপর ক্ষিপ্ত হয়ে গালমন্দ ও মারধর করেন। বিষয়টি জানার পর খোকা বাবু ও তার কলেজ পড়ুয়া ছেলে খাইরুল ইসলাম ঘটনার জোর প্রতিবাদ জানান। ওই ঘটনার জের ধরে গতকাল সোমবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় খোকা বাবু পানের বরজ থেকে বাড়িতে ফিরার পথে বাবু মিয়া, মিষ্টার আলী ও ইয়াদ আলী তার পথ রোধ করে এবং ধারালো অস্ত্র দিয়ে খোকা বাবুকে এলোপাতাড়ি কোপাইতে থাকে। এক পর্যায়ে খোকা বাবুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং খোকা বাবুকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়। খোকা বাবু অভিযোগ করে বলেন, মিষ্টার বাবু ও ইয়াদ আলী আমাকেসহ পরিবারের লোকজনকে মারপিট করে আহত করেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই। তিনি বলেন, নিজেকে নির্দোষ প্রমানের জন্য আমাকে কুপিয়ে ফেলে রেখে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। বিষয়টি সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উৎঘাটনের জন্য আইন শৃংখলা বাহিনীর সদস্যদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এ ব্যাপারে অভিযুক্ত মিষ্টার আলীর সাথে যোগাযোগের চেষ্টা করে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। অপর দিকে বাগমারা থানায় যোগাযোগ করা হলে অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাক আহম্মেদ জানান, থানায় এখনো কোন লিখিত অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলেই তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

SHARE