বাগমারা প্রেসক্লাবের সভাপতি করোনাভাইরাসে আক্রান্ত

33

হেলাল উদ্দীন,বাগমারা : রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মণ্ডল (৫৩) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিজ বাড়িতে তিনি চিকিৎসা নিচ্ছেন। বাগমারার গণমাধ্যম কর্মীদের মধ্যে তিনিই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

আজ মঙ্গলবার সকালে তিনি বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের নমুনা দেন। এর পর তিনি বাড়িতে ফিরে যান। দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাঁকে মুঠোফোনে করোনা পজিটিভের বিষয়টি জানানো হয়। তাঁকে বাড়িতে থাকারও পরামর্শ দেওয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম রাব্বানী আলতাফ হোসেনের করোনা পজিটিভ প্রতিবেদন এসেছে। তাঁকে কিছু ব্যবস্থাপত্র দেওয়া হয়েছে। আপাতত বাড়িতে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। তাঁর শারীরিক অবস্থা খুব খারাপ না।

আলতাফ হোসেন জানান, বেশ কিছুদিন ধরে তিনি জ¦র জ¦র অনুভব করছিলেন। দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার নির্ধারিত সময় থাকলেও অসুস্থতার কারণে নিতে পারেননি। গত এক সপ্তাহ আগ থেকে জ¦রসহ করোনাভাইরাসের বিভিন্ন উপসর্গ দেখা দেয়। ওষুধ সেবন করলেও শারীরিক অবস্থার উন্নতি হচ্ছিল না। করোনাভাইরাসে আক্রান্ত হতে পারেন এমন সন্দেহ হওয়াতে আজ তিনি হাসপাতালে এসে নমুনা দিয়েছেন। চিকিৎসকের পরামর্শে বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন।

SHARE