বাগমারায় খোলা বাজারে দুধ ডিম ও মাংস বিক্রয়

48

স্টাফ রিপোর্টার,বাগমারা : করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জনসাধারনের প্রানিজ পুষ্টি নিশ্চিতকরণে বাগমারায় ভ্রাম্যমান ট্রাকে করে বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে ও মোড়ে বাগমারা উপজেলা প্রানি সম্পদ দপ্তরের ব্যবস্থাপনায় ও প্রানী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প( এলডিডিপি) এর সহযোগিতায় এবং ডেইরী ও পোল্ট্রি ফার্মার্স এসোসিয়েসন বাগমারার উদ্যোগে ন্যায্য মূল্যে দুধ ডিম ও মাংস বিক্রয় করা হয়।

এখানে ন্যায্য মূল্য হিসাবে দুধ প্রতি লিটার ৬০ টাকা, লাল ডিম প্রতি হালি ২৬ টাকা ও গরুর মাংস প্রতি কেজি ৫০০ টাকা ধরা হয়। রোববার দুপুর বারোটার দিকে ভবানীগঞ্জ জিরো পয়েন্টে এই বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন, জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ড. মোহাম্মদ ইসমাইল হক।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা ডা: এস এম মাহাবুবুর রহমান, প্রানী সম্পদ সম্প্রসারন (এলডিডিপি) কর্মকর্তা ডা: মহরম হোসেন, প্রানী সম্পদ মাঠ কর্মকর্তা(এলএফএ) জিল্লুর রহমান, শহীদ মোস্তফা হাসান জাফর, ভিএফ এ শাহিনুর ইসলাম প্রানী সম্পদ কর্মচারী রেজাউল করিম ও সোহেল রানা প্রমূখ। উল্লেখ্য করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বাগমারায় ন্যায্য মূল্যে দুধ ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু করা হয় গত ১১ এপ্রিল থেকে।

SHARE