করোনায় এমপি ওমর ফারুক চৌধুরীর মায়ের মৃত্যু

23

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরীর মাতা মঞ্জুরা বেগম চৌধুরীর (৮৭) মৃত্যু হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনায় আক্রান্ত হয়ে গত ১০ দিন ধরে তিনি এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মঞ্জুরা বেগম চৌধুরী জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের বোন ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের ফুফু। মঞ্জুরা বেগম চৌধুরীর তিন ছেলে ও চার মেয়ে রয়েছেন।

শনিবার ১২টার দিকে রাজশাহী নগরের কাদিরগঞ্জ হাজি লাল মোহাম্মদ ঈদগাম মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এর পর কাদিরগঞ্জ পারিবারিক গোরস্থানে দাফন হবে বলে মরহুমের পরিবার থেকে জানানো হয়েছে।

এদিকে মঞ্জুরা বেগম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শুক্রবার এক শোক বার্তায় তিনি শোক প্রকাশ করেন মেয়র।

শোক বার্তায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক। এক শোক বার্তায় এমপি এনামুল হক মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এক শোকবার্তায় নগর আওয়ামী লীগের পক্ষ থেকে শোক জানিয়েছেন রাজশাহী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। এক শোকবার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

SHARE