নগরীতে ড্রামে মিলল তরুণীর লাশ

24

স্টাফ রির্পোটার : রাজশাহী নগরীতে অজ্ঞাত পরিচয় এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) সকালের দিকে নগরীর শাহমখদুম থানার সিটিহাট এলাকার ডোবায় পরিত্যক্ত ড্রামের ভেতরে ওই লাশটি পাওয়া যায়।

নগরীর শাহমখদুম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ২০ থেকে ২৫ বছর হবে।

তিনি বলেন, তার পরনে ছাই রঙের কামিজ ও কমলা রঙের সালোয়ার ছিল। গলায় ছিল কাঠের মালা। ধারণা করা হচ্ছে, তিনি ক্ষুদ্র নৃগোষ্ঠী কিংবা সংখ্যালঘু সম্প্রদায়ের সদস্য। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

ওসি সাইফুল ইসলাম বলেন, সকালে মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইমসিন দল আলামত সংগ্রহের পর ১০টার দিকে লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, নিহতের গলায় ওড়না প্যাঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। হত্যার পর লাশ টিনের ড্রামের ভেতেরে ভরে বাইপাস মহাসড়কের পাশে ফেলে গেছে দুর্বৃত্তরা।

হত্যার আগে তিনি ধর্ষণের শিকার হয়েছেন কি না? তা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ নিয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে বলে জানান ওসি।

SHARE