দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার বর্ষপূর্তি পালিত

42

স্টাফ রিপোর্টার : পঞ্চম বছরে পর্দাপণ করলো রাজশাহী থেকে প্রকাশিত পাঠক নন্দিত দৈনিক গণধ্বনি প্রতিদিন। খবর ও খবরের পেছনের খবর সঠিক ও বস্তুনিষ্ঠভাবে সংবাদ প্রকাশ করে পাঠকের আস্থা অর্জন করে এই দৈনিক। তবে বৈশ্বিক মহামারী কোভিডি-১৯ পরিস্থিতিতে বর্ষপূর্তি অনুষ্ঠানটি অতি সংক্ষিপ্ত করে ব্যাতিক্রমভাবে পালিত হয়। বর্ষপূর্তি উপলক্ষে বিকেলে পত্রিকাটির কার্যালয়ে রাজশাহীতে কর্মরত সার্কুলেশন বিভাগের শতাধিক সংবাদকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এবং উপস্থিত অতিথি ও সাংবাদিকদের মাঝে শুভেচ্ছা উপহার প্রদান করেন পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক ইয়াকুব শিকদার।

দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম, রাজশাহী সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৗহিদুল হক সুমন, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামল, রাজশাহী ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার প্রধান প্রতিবেদক মঈন উদ্দীন, দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নুরে ইসলাম মিলন, ফটো সাংবাদিক কাবিল হোসেনসহ রাজশাহীতে কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

পত্রিকাটির প্রতি আস্থা রাখায় পাঠকদের কৃতজ্ঞতা জানান সম্পাদক, একই সাথে সকল সংবাদকর্মী, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীর প্রতিও কৃতজ্ঞতা জানিয়ে সম্পাদক ইয়াকুব শিকদার বলেন, দৈনিক গণধ্বনি প্রতিদিন ২০১৭ সালের ১ ফেব্রুয়ারি ডিক্লারেশন লাভ করে। এরপর একই বছরের ১৩ এপ্রিল আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে পত্রিকাটি। এরপর নিয়মিতভাবে প্রকাশিত হয়ে আসছে রাজশাহীর গণমানুষের প্রিয় পত্রিকা দৈনিক গণধ্বনি প্রতিদিন। পত্রিকাটি অল্প সময়ের ব্যবধানে পাঠকপ্রিয়তা অর্জনে ইতোমধ্যে সক্ষম হয়েছে। অন্যায় ও অসত্যের বিরুদ্ধে এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে পত্রিকাটির আপোষহীন ভূমিকা ও সকলের আন্তরিক সহযোগিতায় এই পাঠকপ্রিয়তা অর্জনের একমাত্র কারণ বলে আমরা মনে করি। নানা প্রতিকুলতা সত্বেও শত বাধা অতিক্রম করে পত্রিকাটি তার অগ্রযাত্রা অব্যাহত রয়েছে।

এ সময় উপস্থিত অতিথিরা তাদের বক্তব্য বলেন, রাজশাহীর গণমানুষের প্রতিচ্ছবি হচ্ছে গণধ্বনি প্রতিদিন, নানা প্রতিকুলতার মধ্যেও মানুষের কল্যানে পত্রিকাটি অবদান রাখছে। আগামীতে আরো বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে পত্রিকারটির ধারাবাহিক পথচলা অব্যাহত ও সাফল্য কামনা করেন।

এছাড়া দিনব্যাপী পত্রিকাটির অফিসে এসে সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদারকে শুভেচ্ছা জ্ঞাপন করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের জণসাধারণ। এ সময় তারা পত্রিকার অব্যাহত সাফল্য কামনা করেন।

SHARE