১৯নং ওয়ার্ডে ড্রেনের ঢালাই কাজ উদ্বোধন

24

স্টাফ রির্পোটার : রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ৮ গ্রুপের কাজের মধ্যে ১৯নং ওয়ার্ডে একটি গ্রুপের কাজের ড্রেনের ঢালাই কাজ শুরু হয়েছে। গত ২৮ এপ্রিল ১৯নং ওয়ার্ডের ছোটবনগ্রাম প্রফেসরপাড়া এলাকায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রোববার ছোটবনগ্রাম প্রফেসরপাড়া এলাকায় ড্রেনের ঢালাই কাজের উদ্বোধন করেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

এ সময় কাউন্সিলর সুমন বলেন, ১৯নং ওয়ার্ডবাসীর জন্য মাননীয় মেয়র খায়রুজ্জামান লিটন মহোদয় সর্বোচ্চ অর্থ বরাদ্দ দিয়েছেন। এ জন্য মেয়র মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। ১৯নং ওয়ার্ডে এ প্রকল্পের আওতায় ৮ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে ৮৮টি রাস্তা (কার্পেটিং ও সিসি রোড) ও ড্রেন নির্মাণ করা হবে। এর মধ্যে ১২ রাস্তা মোড় হাসান মন্ডলের বাড়ী হতে ছোটবনগ্রাম ব্যাংক টাউন ব্রিজ পর্যন্ত ২ কোটি ৮৪ লাখ টাকা ব্যয়ে ড্রেন নির্মাণ কাজ শুরু হয়েছে। রেডি মিক্সাচার কনক্রিট মেশিন দ্বারা ছোটবনগ্রাম প্রফেসর পাড়ায় ড্রেনের ঢালাই কাজ হলো।

এ সময় উপস্থিত ছিলেন রাসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক মোঃ নূর ইসলাম তুষার, উপ-সহকারী প্রকৌশলী মোঃ মোকাম্মেল হোসেন পপি, সহকারী প্রকৌশলী মেরিল, আব্দুল মতিন প্রমুখ।

SHARE