চাঁপাইনবাবগঞ্জ আ,লীগের মত বিনিময় সভায় হেফাজতে ইসলামের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি

23

চাঁপাইনবাবগঞ্জ থেকে,ফয়সাল আজম অপু : হেফাজতে ইসলামের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি বার্তা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ।

হেফাজতের উদ্দেশে বলা হয়েছে, হেফাজত ইসলাম নামে একটি উগ্র সাম্প্রদায়িক অপশক্তি দেশের বিদ্যমান স্বস্তি এবং শান্তি বিনষ্টে দেশের বিভিন্ন স্থানে যে অব্যাহত তাণ্ডব চালিয়ে যাচ্ছে তা সহনশীলতার সব মাত্রা অতিক্রম করেছে।

আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেলতে গেলে সে আগুনে আপনাদের হাত পুড়ে যাবে। ধর্মের লেবাস পড়ে আর কত ধর্মের ব্যবসা করবেন। হেফাজতের নেতারা শিশুরাকে মাঠে নামিয়ে বড় বড় লিডারটা ঘরে ঘুমাবে এটায় হলো হেফাজতের নোংরা রাজনীতি। সকল এক হয়ে কাজ করতে হবে। এ ভাবে মন্তব্য করে আলোচনায় বক্তরা মতপ্রকাশ করেন।
বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আওয়ামীলীগের জেলা সভাপতি আলহাজ্ব মইনউদ্দিন মন্ডলের সভাপতিত্বে দেশের করোনা পরিস্থিতি এবং হেফাজতে ইসলাম দেশব্যাপী আরাজক কর্মকান্ডের বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন; জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ ওদুদ, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন,সাবেক ২-আসনের সাংসদ জিয়াউর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক চাঁপাইনবাবগঞ্জ ১-আসনের সাংসদ ডাঃ সামিল আহমেদ শিমুল,সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান,পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটো,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু প্রমুখ। এ সময় আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনায় দেশের করোনা পরিস্থিতি এবং হেফাজতে ইসলামের দেশব্যাপী অরাজক কর্মকাণ্ডের বিষয়ে জেলা আওয়ামী লীগের নেতৃত্বে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের জেলা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করা হয়। সভায় আগামী দিনে করোনা নিয়ে সচেতনতা গড়ে তোলার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য মত প্রদান করা হয় এবং হেফাজতে ইসলামের এই সমস্ত অরাজক কর্মকাণ্ডকে প্রতিহত করার জন্য সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান বক্তারা।

SHARE