স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতা সৃষ্টিতে করোনা প্রচারাভিযানে নেমেছে ইয়্যাস

16

সংবাদ বিজ্ঞপ্তি : কোভিড -১৯ বা করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সর্বসাধারণকে সঠিকভাবে মাস্ক পরিধান করা সহ স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বাজায় রেখে চলাচল ও বিনাপ্রয়োজনে ঘরের বাইরে না বের হতে সচেতন করার পাশাপাশি সকলের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে তরুণরা। রাজশাহীর মাস্টারপাড়া কাঁচাবাজার, সাহ্বে বাজারসহ নগরীর বিভিন্ন স্থানে রাজশাহীর স্বেচ্ছাসেবী ও গবেষণাধর্মী উন্নয়নমূলক সংগঠন ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাসের তরুণরা প্রচারাভিযান পরিচালনা করেন।

ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাসের সভাপতি মোঃ শামীউল আলীম শাওনের দিকনিদের্শনায় সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান আতিকের পরিচালনায় একটি ভ্রাম্যমাণ টিম আজ সোমবার (০৫ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত এই প্রচারাভিযান পরিচালনা করেন।

দেশজুড়ে করোনা ভাইরাসের সংক্রামণ বৃদ্ধি পাওয়ায় রোববার (০৪ এপ্রিল) সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করে করোনা ভাইরাসের সংক্রামণ রোধকল্পে দ্বিতীয় দফায় সারা দেশে ৫ এপ্রিল হতে ১১ এপ্রিল পর্যন্ত এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষনা করেছে। তাই সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলকে সচেতন করে তোলার লক্ষ্যে ইয়্যাসের এই করোনা প্রচারাভিযান। এ প্রচারাভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাসের সভাপতি মোঃ শামীউল আলীম শাওন ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক। এ প্রচারাভিযান সফলভাবে পরিচালনায় প্রশাসনসহ সকলের সহযোগিতা প্রত্যাশা করেছেন তারা ।

SHARE