‘প্রেমবাজ’ নাটকে শিপন- মৌমিতা

15

অনলাইন ডেস্ক: আগামী ঈদে মুক্তি দেবার লক্ষ্যে নাটক ও চলচ্চিত্র নির্মাতা সাদেক সিদ্দিকী প্রস্তুতি নিচ্ছেন তার নির্মিত সর্বশেষ সিনেমা ‘ডাইরেক্ট অ্যাটাক’ নিয়ে। তবে এরইমধ্যে তিনি আগামী ঈদে এটিএন বাংলায় প্রচারের জন্য ‘প্রেমবাজ’ শিরোনামের একটি নাটক নির্মাণের কাজও শেষ করেছেন। নাটকটি রচনা করেছেন মির্জা রাকিব। পরিচালনা করেছেন সাদেক সিদ্দিকী।

এরইমধ্যে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে। নাটকটিতে ‘প্রেমবাজ’র চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র। এতে তার বিপরীতে আছেন মৌমিতা মৌ। নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সাগর সিদ্দিকী, মেঘলা আক্তার, সাজন, সায়লা’সহ আরো অনেকে।

শিপন মিত্র বলেন,‘এর আগেও সাদেক সিদ্দিকী ভাইয়ের নির্দেশনায় বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। বেশ গুছানো ইউনিট থাকে সবসময়। আর কাজ করতেও ভীষণ ভালোলাগে। শিল্পীদের আরাম দিয়ে কাজ আদায় করে নেন তিনি। নাটকে নাম ভূমিকায় অভিনয় করছি আমি। যে কারণে কাজটি নিজে থেকেই অনেক আন্তরিকতা নিয়ে করেছি।’

মৌমিতা মৌ বলেন,‘এর আগে সাদেক সিদ্দিকী ভাইয়ের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছি। তার নির্দেশনায় আমার কাছে ভীষণ ভালোলেগেছে। তার ইউনিটে কাজ করার মধ্যে ভালোলাগার বিষয় হলো এই যে মনেহয় পারিবারিক আবহে কাজ করছি। সে কারণে কাজ করাটাও বেশ উপভ্যোগ্য মনে হয়। ধন্যবাদ আন্না ভাবী’সহ পুরো ইউনিটকে।’

এদিকে মৌমিতা মৌ গতকাল দিনব্যাপী ব্যস্ত ছিলেন সৈকত নাসিরের ‘বর্ডার’ সিনেমার কাজ নিয়ে। এতে তার বিপরীতে আছেন সুমন ফারুক।

অন্যদিকে শিপন মিত্র’র ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার কাজ আটকে আছে। কারণ পপি’কে আপাতত পাওয়া যাচ্ছেনা। রাজু আলীম ও মাসুম তানি পরিচালিত এই সিনেমায় শিপন মিত্র প্রথমবার পপির সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন। এছাড়াও শিপন মিত্র এরইমধ্যে শেষ করেছেন রফিক শিকদারের পরিচালনায় ‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ। এতে তার বিপরীতে আছেন সুবাহ।

SHARE