কঙ্গনার নতুন ছবির গানে নাচলেন কর্ণ, ধুয়ে গেল কি সম্পর্কের তিক্ততা?

20

অনলাইন ডেস্ক : অহি-নকুলের সম্পর্ক তাঁদের। একজন বুনো ওল হলে, অন্য জন বাঘা তেঁতুল। বছরের পর বছর একেবারে ২ বিপরীত মেরুতে অবস্থান বলিউডের ২ তারকার। কর্ণ জোহর এবং কঙ্গনা রানাউত।

এত দিন ধরে পরিচালক-অভিনেত্রীর এমন সমীকরণ দেখেই অভ্যস্ত বলিউড প্রেমীরা। এমনকি কর্ণকে ‘মুভি মাফিয়া’ আখ্যাও দিয়েছিলেন কঙ্গনা। তবে চমকে যেতে হল টুইটারে কঙ্গনার একটি পোস্ট দেখে। কোনও এক অনুরাগীর টুইট করা একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে কঙ্গনার নতুন ছবি ‘থালাইভি’র একটি গানেই নাকি মনের সুখে নাচতে দেখা গিয়েছে পরিচালককে । তা হলে কি কঙ্গনার নতুন ছবির প্রচারে নামলেন কর্ণ? বহু বছরের তিক্ততা কি তবে ধুয়ে মুছে সাফ?

এই ২টি প্রশ্নের উত্তরই নেতিবাচক। কঙ্গনার ছবির গানের তালে পা মেলাননি কর্ণ। সম্ভবত কর্ণের পুরনো কোনও নাচের ভিডিয়োর সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে কঙ্গনার নতুন ছবির ‘চলি চলি’ গানটি। সেই ভিডিয়োটিই টুইটারের দেওয়ালে শেয়ার করে কঙ্গনা লিখলেন, ‘এখনও অবধি দেখা সেরা ভিডিয়ো’। তার সঙ্গেই জুড়ে দিলেন ‘#চলিচলিচ্যালেঞ্জ’। নতুন ছবির প্রচারের জন্যই এই চ্যালেঞ্জ শুরু করেছেন কঙ্গনা। অভিনেত্রীর অনুরাগীরা তাঁর ছবির এই গানে নাচের ভিডিয়ো করে তা নেটমাধ্যমে পোস্ট করছেন।

SHARE