জিৎ মঞ্চে আসতেই উত্তেজনায় ফেটে পড়লেন কাতারে কাতারে মানুষ, কেন?

28

অনলাইন ডেস্ক : ২০২১-এর বিধানসভা নির্বাচনে টলিউডের বহু শিল্পী বেছে নিয়েছেন নির্দিষ্ট রাজনৈতিক দলকে। আর যাঁরা প্রত্যক্ষ ভাবে রাজনীতিতে যোগদান করেননি, তাঁদের মধ্যে অনেককেই দেখা যাচ্ছে পছন্দের দলের হয়ে প্রচার করতে। রাজনৈতিক মঞ্চে টলি তারকা এবং তাঁর সামনে বাঁধভাঙা জনস্রোতের দৃশ্য এখন আর অচেনা নয়। তবে রাজনীতিতে না এসেও ভিড় কী ভাবে টানতে, তা দেখিয়ে দিলেন অভিনেতা জিৎ।

ইনস্টাগ্রামে একটি সংক্ষিপ্ত ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে, একটি মঞ্চে দাঁড়িয়ে তিনি। জিতের পরনে নীল রঙের ব্লেজার। চোখে রোদ চশমা। পর্দায় নায়ককে দেখতে মঞ্চের সামনে দাঁড়িয়ে শয়ে শয়ে মানুষ। জিৎ হাতে মাইক নিয়ে কথা বলতেই চিৎকারে ফেটে পড়লেন তাঁরা। যে কোনও রাজনৈতিক সভার ভিড়ের সঙ্গে পাল্লা দিতে পারে জিৎকে দেখতে আসা এই জনস্রোত। তবে কোনও রাজনৈতিক কর্মসূচীর জন্য নয়, একটি মলের উদ্বোধনের জন্য মুর্শিদাবাদ গিয়েছিলেন অভিনেতা। নিজের পোস্টে যদিও এ কথা উল্লেখ করেননি অভিনেতা। তবে ইনস্টাগ্রামে তাঁর বেশ কয়েকটা ফ্যান ক্লাবের পেজ দাবি করছে এমনটাই।

২০২০ সালে ‘অসুর’ ছবিতে অভিনয় করেছিলেন জিৎ। কিগান মান্ডির চরিত্রে মুগ্ধ করেছিলেন দর্শকদের। পরবর্তীতে তাঁকে দেখা যাবে ‘বাজি’ ছবিতে। এই ছবির মাধ্যমেই দর্শক প্রথম উপহার পাবেন জিৎ এবং মিমি চক্রবর্তীর জুটি।

SHARE