এমসিসি টি-২০ টুর্ণামেন্ট : ফাইনালে রাজশাহী বুলস্ ও কিংস ইলেভেন সিল্কসিটি

17

সংবাদ বিজ্ঞপ্তি : শুক্রবার মাষ্টার্স ক্রিকেট কার্নিভালের দুইটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এ গ্রুপ চ্যাম্পিয়ন রাজশাহী বুলস্ ২৪ রানে বি গ্রুপ রানার্স আপ নর্দান টাইটানকে পরাজিত করে ফাইনালে এবং ২য় সেমিফাইনালে বি গ্রুপ চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটি ৩ উইকেটে এ গ্রুপ রানার্স আপ রাজশাহী রয়েলস কে পরাজিত করে ফাইনালে উঠে।

শুক্রবার মহিলা কমপ্লেক্স মাঠে সকালে ১ম সেমিফাইনালে টস জিতে নর্দান টাইটান প্রথমে ব্যাট করার আমন্ত্রন জানায় রাজশাহী বুলস্ কে। নিদ্ধারিত ২০ ওভারে রাজশাহী বুলস ৮ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে ফরহাদ ৫৫ ও আলম ৩৯ রান করেন। নর্দানের প্যারিস ১১ রানে ৩ উইকেট লাভ করেন।

১৭৫ রানে টার্গেটে ব্যাট করতে এসে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫০ রান সংগ্রহ করে নর্দান টাইটান। দলের পক্ষে রাসেল ২৭ ও শাওন ২২ রান করেন। বুলস্ এর রানা ও কামা ২টি করে উইকেট লাভ করেন।

একই মাঠে দিনের অপর সেমিফাইনালে কিংস ইলেভেন সিল্কসিটি ৩ উইকেটে পরাজিত করে রাজশাহী রয়েলস কে। টস জিতে রয়েলস প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে নিদ্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রাহ করে। দলের পক্ষে মন্টু ৩৭ ও রুপম এবং সাকিল ৩০ রান করেন। কিংস এর রবি, রুনু ও টরে ২টি করে উইকেট লাভ করেন।

১৫৯ রানে জয়ের লক্ষে ব্যাট করতে এসে ১৯.১ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান তুলে ফাইনালে উঠে যায় কিংস ইভেলেন। দলের পক্ষে টনি অপরাজিত ৪৩ ও জুয়েল অপরাজিত ২৬ রান করেন। রয়েলস এর মুঞ্জুর ১২ রানে ২ উইকেট লাভ করেন।

আজ শনিবার সকাল ৯টা শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে কিংস ইলেভেন সিল্কসিটি ও রাজশাহী বুলস্ এর মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে। খেলা শেষ রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন।

SHARE