করোনা নিয়ে সচিন হাসপাতালে ভর্তি, কিছুদিনের মধ্যে বাড়ি ফেরার আশায়

21

অনলাইন ডেস্ক : বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তি দিন হাসপাতালে ভর্তি হলেন সচিন তেন্ডুলকর। হাসপাতালে ভর্তি হওয়ার খবর টুইট করে জানিয়েছেন তিনি। গত ২৭ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। কিছু দিন আগেই বিশ্ব পথ সুরক্ষা সিরিজে খেলেছিলেন তিনি। সেই খবরের মতো এই খবরও টুইট করে জানিয়েছেন তিনি।

সচিন টুইট করে লেখেন, ‘আপনাদের সবার ভালবাসা ও প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসাপাতালে ভর্তি হলাম। আশা করি কিছু দিনের মধ্যে বাড়ি ফিরে আসব। সবাই ভাল ও সুস্থ থাকবেন। আজকের দিনে ১০ বছর আগে ভারত বিশ্বকাপ জিতেছিল। সকল ভারতীয় ও আমার বিশ্বকাপ জয়ী সতীর্থদের অভিনন্দন।’

৪৭ বছরের মাস্টার ব্লাস্টার এপ্রিলের ২৪ তারিখ ৪৮ বছরে পা দিতে চলেছেন। ভারতের হয়ে ১৯৮৯ সালে অভিষেক ঘটে সচিনের। শত শতরানের মালিক ২০১৩ সালে অবসর নেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। ২০১১ সালে বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন তিনি। ২০০টি টেস্ট, ৪৬৩টি একদিনের ম্যাচ খেলেছিলেন সচিন। ১টি টি২০ ম্যাচও খেলেছেন তিনি। টেস্টে তাঁর সংগ্রহ ১৫৯২১ রান, রয়েছে ৫১টি শতরান। সর্বোচ্চ অপরাজিত ২৪৮ রান। একদিনের ক্রিকেটেও দ্বিশতরান রয়েছে সচিনের। তাঁর ১৮৪২৬ রান রয়েছে একদিনের ক্রিকেটে। ৪৯টি শতরান রয়েছে তাঁর রঙিন জার্সিতে।
ভারতে ক্রিকেট যদি ধর্ম হয়, তবে সচিনকে ইশ্বর মনে করেন সমর্থকরা। নেটমাধ্যমে সচিন টুইট করার সঙ্গে সঙ্গেই তাঁর সুস্থতা কামনা করতে শুরু করেন নেটাগরিকরা।

SHARE