রাজশাহীতে বড় পর্দায় বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের উদ্বোধনী অনুষ্ঠান টেনিসের খেলা শুরু শুক্রবার

19

ক্রীড়া সংবাদ : মঞ্চটা প্রস্তুতই ছিল। অপেক্ষা ছিল কেবল আনুষ্ঠানিক ঘোষণার। অবশেষে বৃহস্পতিবার (০১ এপ্রিল) গণভবন থেকে ভার্চুয়ালি বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের নবম প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১০ দিনব্যাপী এই ক্রীড়াযজ্ঞে ৯ জেলা শহরে ৩১ ডিসিপ্লিনে ৩৭৮টি সোনার পদকের (মোট পদক ১২৭১) জন্য লড়াই করবেন ৫৩০০ ক্রীড়াবিদ।

রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের টেনিস আসর শুরু ২ এপ্রিল ( শুক্রবার)।

শেষ হবে ৯ এপ্রিল। এই আসরে অংশ নেওয়ার জন্য টেনিস খেলোয়াড়রা রাজশাহীতে চলে এসেছেন। এজন্য উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করার জন্য খেলোয়াড় ও ক্রীড়াপ্রেমীদের জন্য রাজশাহী নগরীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে চত্ত্বরে বড় পর্দায় সরাসরি উদ্বোধনী অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছে।

এদিকে বাংলাদেশ গেমসের রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে ভেন্যুতে ১২৪ জন টেনিস খেলোয়াড় অংশগ্রহণ করবে।

বৃহস্পতিবার বিকালে টেনিস কমপ্লেক্সে নিয়মিত অনুশীলন করেছে। রাজশাহী ভেন্যুর খেলা ২ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করবেন।
রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর বলেন, সকল রকম স্বাস্থ্যবিধি মেনে টেনিস খেলা অনুষ্ঠিত হবে।

অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সেক্রেটারি এহসানুল হুদা দুলু বলেন, উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি যুক্ত থাকার জন্য বড় পর্দার ব্যবস্থা করা হয়েছে। রাজশাহী ভেন্যুর খেলা শুক্রবার উদ্বোধন করা হবে।

SHARE