আপ্লুত শাকিব

32

অনলাইন ডেস্ক : গতকাল ৪২-এ পা রেখেছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। এদিনটিতে অসংখ্য ভক্তের শুভেচ্ছায় ভেসেছেন তিনি। তবে বেশ অন্যরকমভাবে এ দিনটি পালন করেন তিনি। বর্তমানে পাবনায় ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং করছেন শাকিব। সেখানেই রাত ১২টার পর অন্যরকম আয়োজনে তার জন্মদিন পালিত হয়। প্রযোজক সোহানী হোসেন, কলকাতার নায়িকা দর্শনা বণিকসহ পুরো শুটিং টিমের সঙ্গে কেক কাটেন তিনি। এ আয়োজনে আনা হয় দুটি হাতিও। ঢাকের তালে টিমের সবার সঙ্গে শাকিব নিজেও নাচেন।
সবমিলিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এ তারকা। শাকিব বলেন, সত্যিই আমি আবেগ আপ্লুত। আমাকে যারা ভালোবাসে প্রতিবছর জন্মদিন এলে তারা সেটা নিজেদের মতো উদ্‌যাপন করে। এই ভালোবাসা সবার ভাগ্যে জোটে না। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই আপ্লুত হয়ে পড়ি। এই ভালোবাসা দেখে চোখে পানিও আসে। আমার বাবা-মাও গর্বিত হয়। শাকিব খান আরো বলেন, সব ভক্তদের সঙ্গে মুখোমুখি দেখা করা সম্ভব না। তারা নিজেরাও জানে হয়তো কখনো সরাসরি পরিচিত হতে পারবে না। কিন্তু বছরের পর বছর আমাকে অন্ধের মতো ভালোবাসে। কতো কিছু যে করে আমার জন্য! অবাক হয়ে যাই। গতকাল ৪২-এ পা রেখেছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। এদিনটিতে অসংখ্য ভক্তের শুভেচ্ছায় ভেসেছেন তিনি। তবে বেশ অন্যরকমভাবে এ দিনটি পালন করেন তিনি। বর্তমানে পাবনায় ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং করছেন শাকিব। সেখানেই রাত ১২টার পর অন্যরকম আয়োজনে তার জন্মদিন পালিত হয়। প্রযোজক সোহানী হোসেন, কলকাতার নায়িকা দর্শনা বণিকসহ পুরো শুটিং টিমের সঙ্গে কেক কাটেন তিনি। এ আয়োজনে আনা হয় দুটি হাতিও। ঢাকের তালে টিমের সবার সঙ্গে শাকিব নিজেও নাচেন।
সবমিলিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এ তারকা। শাকিব বলেন, সত্যিই আমি আবেগ আপ্লুত। আমাকে যারা ভালোবাসে প্রতিবছর জন্মদিন এলে তারা সেটা নিজেদের মতো উদ্‌যাপন করে। এই ভালোবাসা সবার ভাগ্যে জোটে না। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই আপ্লুত হয়ে পড়ি। এই ভালোবাসা দেখে চোখে পানিও আসে। আমার বাবা-মাও গর্বিত হয়। শাকিব খান আরো বলেন, সব ভক্তদের সঙ্গে মুখোমুখি দেখা করা সম্ভব না। তারা নিজেরাও জানে হয়তো কখনো সরাসরি পরিচিত হতে পারবে না। কিন্তু বছরের পর বছর আমাকে অন্ধের মতো ভালোবাসে। কতো কিছু যে করে আমার জন্য! অবাক হয়ে যাই।

SHARE