টিকা নিলেও স্বাস্থ্যবিধি মানতে বললেন আরএমপি কমিশনার

51

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসের টিকা গ্রহণ করলেও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। বৃহস্পতিবার নগরীর হড়গ্রাম কোর্ট স্টেশন এলাকায় করোনা সচেতনতায় এক বিশেষ উদ্বুদ্ধকরণ সভায় তিনি এই আহ্বান জানান।

করোনাভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষে গত ২১ মার্চ থেকে ‘মাস্ক পরার অভ্যাস, কোভিডমুক্ত বাংলাদেশ’ শ্লোগানে দেশব্যাপী উদ্বুদ্ধকরণ সভার আয়োজন করেছে। এর অংশ হিসেবেই রাজশাহীতে এ সভার আয়োজন করা হয়।

আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন। অনুষ্ঠানে তিনি বলেন, আমরা টিকা নিয়েছি বলেই স্বাস্থ্যবিধি উড়িয়ে দিলে চলবে না। আমরা মাস্ক পরবো, নিজেরা নিরপাদ থাকবো, অপরকে নিরাপদ রাখবো। পুলিশ কমিশনার মাস্ক পরা ও সামাজিক দূরুত্ব বজায় রেখে চলাচলের জন্য সবাইকে অনুরোধ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আরএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মজিদ আলী, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) মনিরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান শেষে পুলিশ কমিশনার সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরগণ। সাধারণ মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।

SHARE